ভালো থেকো ভালোবাসা
- সত্যের চিরকুট - ভালো থেকো ভালোবাসা তোমার স্মৃষ্টি ০৬-০৫-২০২৪

ভালো থেকো ভালোবাসা
তোমার সৃষ্টিতে,
ভালো থেকো ভালোবাসা
প্রেমিকের স্মৃতিতে৷
ভালোবাসা ফুটে উঠুক
কবির কবিতায়,
ভালোবাসা যায়াগা করে নিক,
প্রেমিকের হৃদয় আঙ্গিনায়৷
ভালোবাসা তুমি স্বপ্ন হয়ে এসো প্রতিটি প্রেমিক প্রেমিকার হৃদয়ে৷
ভালোবাসা পবিত্র হয়ে যাক৷
তোমাতে আমিতে মিশে৷
ভালোবাসা সে ত আসে স্বর্গ থেকে৷
ভালাবাস যদি মনে কর,
তোমার ভালোবাসা থমকে গিয়েছে৷
তাহলে বাস্তবে নয়,
তবে তুমি স্বপ্ন হয়ে এসো অনুভবে৷
ভালো থেকো ভালোবাসা তোমার সৃষ্টিতে,
ভালো থেকো ভালোবাসা
প্রেমিকের স্মৃতিতে৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।